বৃদ্ধার বয়স্কভাতার টাকা ছিনতাই

ফরিদপুরের বোয়ালমারীতে এক বৃদ্ধার উত্তোলনকৃত বয়স্কভাতার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনেই ঘটনাটি ঘটে। টাকা উত্তোলন করে কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বাজারে যাওয়ার সময় চৌরাস্তা এলাকায় তার উত্তোলনকৃত ৩ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

ছিনতাইয়ের শিকার হওয়া বৃদ্ধার নাম সাহেরা বেগম (৮৭)। তিনি উপজেলার দাদপুর ইউনিয়নের সুগন্ধি গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই বৃদ্ধা তার টাকা নিয়ে আম ও চাল কেনার জন্য বাজারে যাচ্ছিলেন। এসময় দুই যুবক এসে তাকে ভালো আম কিনে দেয়ার কথা বলে পাশাপাশি হাটার একপর্যায়ে বৃদ্ধার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়।

সাহেরা বেগম জানান, ওই ব্যাগে তার ভাতার তিন হাজার টাকা ছিলো। এরপর তাকে রাস্তায় বসে চিৎকার করে কাঁদতে দেখে স্থানীয়রা ইউএনও’র কার্যালয়ে নিয়ে যায়।

ইউএনও ঝোটন চন্দ এর সহকারী জামাল উদ্দিন বলেন, সেসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে ছিলেন না। তবে ওই বৃদ্ধাকে ২ হাজার টাকা ও খাবার কিনে দেয়া হয়েছে বলে জানান তিনি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর