ঢাকলহাটী মসজিদে নূর উদ্বোধন করলেন হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক

শেরপুর জেলা শহরের পৌরসভার ঢাকলহাটী মহল্লার জামে মসজিদ “মসজিদে নূর” ১৭ এপ্রিল বুধবার দুপুর ১টায় ফিতা কেটে উদ্বোধন করেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। মসজিদে নূর এ মূসূল্লীদের স্থান সংকুলান না হওয়ায় পুরাতন অবকাঠামো ভেঙ্গে দ্বিতল মসজিদের প্রথম তলার নির্মাণ, আধুনিক কারুকাজ ও আংশিক কাজ শেষে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী শেষে মসজিদে নূর পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আঃ হালিম তারা মন্ডল এর সভাপতিত্বে ও সাইফুল ইসলাম রনির সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উদ্বোধনী শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন, মসজিদে নূর’র সাধারণ সম্পাদক ও জে এন্ড এস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদী। সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে হুইপ বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক বলেন, শেরপুর জেলা শহরের এবং গ্রামগঞ্জে বিভিন্ন মসজিদ, মাদ্রাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা অর্থ বরাদ্দ দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এতে করে জেলা সদরের সকল ধর্মীয় প্রতিষ্ঠানের সংষ্কার ও উন্নয়ন অব্যাহত রয়েছে। বক্তব্য শেষে তিনি মসজিদে নূর উন্নয়ন কাজে এক লাখ টাকা অনুদান দেয়ার ঘোষনা দেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্যয় বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়া মসজিদে নূর’র উন্নয়নে এক লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জে এন্ড এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার), শেরপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আসাদুজ্জামান রওশন, সাবেক পৌরপতি মোঃ লুৎফর রহমান মোহন, শেরপুর জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাড ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি ও ঢাকলহাটী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ আরিফ রেজা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব হোসেন আলী মোল্লা, কাশেম আলী মোল্লা, আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেনসহ মসজিদে নূর কমিটির সদস্য ও নেতৃতৃন্দ।

আলোচনা ও যোহর নামাজ আদায় শেষে এক বিশেষ দোয়া পরিচালনা করেন, শায়খুল হাদিস হযরত মাওঃ নূর আহম্মেদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার মোহতামিম সিদ্দিক আহম্মদ, তেরাবাজার জামে মসজিদের ইমাম মাওঃ আহসান উল্ল্যাহ্, মসজিদে নূর’র ইমাম হাফেজ মাওঃ আবু তালিব, তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ আঃ সালাম।

দোয়া ও মোনাজাত শেষে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল পিপি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, শেরপুর পৌর সভার প্যানেল মেয়র-১ আতিউর রহমান মিতুল, পৌর কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান, রহুল আমিন, বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপক ও কর্মকর্তাসহ রাজনৈতিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এক মধ্যান্ন ভোজে অংশ নেন। এছাড়াও ঢাকলহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝেও দুপুরের খাবার (তবারক) বিতরণ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর