মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’র উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মানবাধিকার সংস্থা আমাদের আইন’র উদ্যোগে দুঃস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে শহরের উপকন্ঠে দমদমা কালিগঞ্জ এলাকার জেলখানা মোড়ে মেসার্স হাজারী এটারপ্রাইজের সামনে অসহায়, গরিব-দুঃখী ও দুস্থদের মাঝে ২৫০ টি কম্বল বিতরণ করা হয়। ‘আমাদের আইন’র প্রধান উপদেষ্টা, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই কম্বল বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন।

ওইসময় হুমায়ুন কবীর রুমান বলেন, মানুষের অধিকার নিশ্চিতে যারা কাজ করে তারা অবশ্যই সোওয়াব পাওয়ার যোগ্য এবং মহান আল্লাহর কাছেও তারা প্রিয়। আমি এ সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে তাদের প্রত্যকটি উদ্যাগকে স্বাগত জানাই এবং সর্বদা সু-সাফল্য কামনা করি।

‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখার চেয়ারম্যান নূর ই আলম চঞ্চলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল আলমের সঞ্চালনায় ওই কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখন ‘আমাদের আইন’ শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি, বিশিষ্ট দানবীর জয়নাল আবেদীন হাজারী, ‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী এইচ এ ইতি, শেরপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ও সাংগঠনিক সম্পাদক, তরুণ সাংবাদিক মইনুল হাসন প্লাবন।

ওইসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন দমদমা হাফিজিয়া মাদ্রাসার সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ মাশারুফুল ইসলাম মাষ্টার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জান্নাতুল ফেরদাউস শিবলী, সদর উপজেলা শাখার সহ-সভাপতি প্রকৌশলী রবিউল ইসলাম রুবল প্রমুখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর