বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

ইংল্যান্ড সফরে দুই দিন অনুশীলনের পর বাংলাদেশ দলের ক্রিকেটাররা অপেক্ষায় ছিলেন একমাত্র প্রস্তুতি ম্যাচের। আজ আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচ দিয়ে ওয়ানডে সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ ছিল তাদের।

কিন্তু বৃষ্টি সেটি হতে দিল কই! বৃষ্টি ও ভেজা আউটফিল্ডের কারণে আজ ক্যামব্রিজ ইউনিভার্সিটির ক্রিকেট মাঠ ফেনার্সে একমাত্র প্রস্তুতি ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময় বেলা ৩টা ৪৫ মিনিটে ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। বৃষ্টি সেটা হতে দেয়নি। একটা সময় বৃষ্টি থামলেও আউটফিল্ড খেলার মতো অবস্থায় ছিল না। আগামীকাল বাংলাদেশ দলের ক্রিকেটারদের বিশ্রাম নেওয়ার কথা। এরপর ক্যামব্রিজ ইউনিভার্সিটির ক্রিকেট মাঠ ফেনার্সেই অনুশীলন করবেন তামিম-মুশফিকরা।

কিন্তু সিরিজের ভেন্যু চেমসফোর্ডে বাংলাদেশ দল অনুশীলন করবে মাত্র এক দিন। ৯ মে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডের আগের দিন সেই অনুশীলন বাংলাদেশ দলের। অন্যদিকে আজই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সাকিবের। আইপিএল থেকে ঢাকায় ফিরে এসে মোস্তাফিজুর রহমান এর মধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে আজ তাঁর খেলার কথা ছিল না।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর