আফিফের সেঞ্চুরিতে বড় সংগ্রহ আবাহনীর

আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মাঠে নেমেছে আবাহনী এবং প্রাইম ব্যাংক। দিনের শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে আবাহনী। যেখানে সেঞ্চুরির দেখা পেয়েছেন আফিফ হোসেন। নির্ধারিত ৫০ ওভার পর্যন্ত ব্যাট করে তিনি অপরাজিত থাকেন ১১১ রানে। তাতেই দলীয় রান গিয়ে দাঁড়ায় ৫ উইকেটে ২৮৫।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে গতকাল বাংলাদেশ ‘এ’ দলের খেলোয়াড়দের নামের তালিকা প্রকাশ করেছে বিসিবি। যেখানে বাংলাদেশ দলের হয়ে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন আফিফ। এমন সুখবর পাওয়ার একদিন না যেতেই করলেন সেঞ্চুরি।

শুরুতে দলের দুই ওপেনার নাঈম শেখ এবং এনামুল হক বিজয় দলকে ভালো শুরু এনে দেন। তবে ব্যক্তিগত ৩১ রানে থাকা অবস্থায় ফিরে যান বিজয়। এরপর ২৬ রান করে ফিরে যান নাঈমও। তিনে নামা মাহমুদুল হাসান জয়ও ভালো শুরুর আভাস দিয়েছিলেন। তবে ডান হাতি এই ব্যাটার প্যাভিলিয়নের পথ ধরেন ১৯ রান করে।

এরপর আফিফের সঙ্গে জুটি গড়েন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। এই দুই ব্যাটার মিলে ১৪০ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথে রাখেন। তবে ৬৭ রানে ফিরে যান মোসাদ্দেক। এরপর পাকিস্তানি ক্রিকেটার খুশদিল করেন ১২ রান।

এরপর জাকের আলি অনিককে সঙ্গে নিয়ে আফিফ তুলে নেন সেঞ্চুরি। অনিক শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ১১ রান করে এবং আফিফ ১১১ রানে। প্রাইম ব্যাংকের হয়ে দুইটি করে উইকেট নেন শেখ মেহেদী ও কাশিফ বাট।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর