আইপিএলের মাঝপথে দেশে ফিরে এলেন মুস্তাফিজ

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এখন ইংল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। লন্ডনের চেমসফোর্ডে সর্বশেষ দলের সঙ্গে যোগ দিয়েছেন ওপেনার লিটন দাস। তবে দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলতে যাওয়া টাইগার পেসার মুস্তাফিজুর রহমান দেশে ফিরে এসেছেন।

বুধবার (৩ মে) বিকেলে ভারত থেকে রাজধানী ঢাকার হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মুস্তাফিজকে বহন করা বিমান। এসময় মুস্তাফিজের সঙ্গে ছিলেন তার স্ত্রী।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক ফ্লাইটে ইংল্যান্ডের পথ ধরবেন এই কাটার মাষ্টার ফিজ।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন লিটন দাস। রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে করে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন লিটন।

মূল সিরিজে মাঠে নামার আগে চেমসফোর্ডে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এই ম্যাচের আগে যুক্তরাষ্ট্র থেকে দলের সঙ্গে যোগ দেবেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

এরপর চেমসফোর্ডে ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তামিম ইকবালের দল। সিরিজিটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর