বাংলাদেশ শিক্ষা গবেষণা ফোরাম মালয়েশিয়ার উদ্যোগে বর্ষবরণ ও ঈদ পূর্ণ মিলনী

পহেলা বৈশাখ ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে বাংলাদেশ শিক্ষা গবেষণা ফোরাম মালয়েশিয়া বারফোম এর উদ্যেগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাত ৮টায় ফাইভ স্টার হোটেল গীতা আসলির থিয়েটার হলে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

বারফোমের সভাপতি, পিএইচডি স্কলার লিওরনা চৌধুরীর সভাপতিত্বে প্রচার সম্পাদক আকিব হাসান এবং যুরহামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষক উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডঃ আবু নাসের মোহাম্মদ সাইফ, ইউনিভার্সিটি পূত্রা মালয়শিয়ার ডঃ সান্নন খান।

সমগ্র মালয়শিয়ায় অধ্যয়নরত সহস্রাধিক স্টুডেন্টস নিয়ে গঠিত বারফোম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশবিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী এবং বারফোমের কার্যনির্বাহীর সদস্য তথা সাধারণ সম্পাদক শওকত হোসেন রাসেল, প্রচার সম্পাদক আকিব হাসান, রুবাবা, জুরহাম সুমাইয়া, আবিদ খাঁন, জেরিন, হেমায়েত, তৌসিফ, আশিক, সারিউল প্রমুখ সদস্য।

বারফোমের ব্যবসায়ী উপদেষ্টা প্যানেলের পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী বাবলা মজুমদার বাবু, রাসেল খান, মো. জাকারিয়া, নাদিম খান, শক্তি, রিশাদ বিন আব্দল্লাহ, মো. মাসুম সহ মালয়েশিয়া বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র ছাত্রী, ব্যবসায়ী বৃন্দ। আলোচনা শেষে সবার অংশ গ্রহণে এক জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর