বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি মালয়েশিয়া বিএসসিএম এর ইফতার ও দোয়া মাহফিল

বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি মালয়েশিয়া বিএসসিএম এর উদ্যোগে গতকাল কুয়ালালামপুরের পাঁচ তারকা হোটেল জি টাওয়ারে এক ব্যতিক্রমধর্মী ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে, স্থানীয় মালয়েশিয়ার এতিমরা ছিল এই আয়োজনের মূল কেন্দ্রবিন্দু। স্থানীয় তিতিয়াংসা বাংলাদেশী মসজিদ বায়তুল মোকারমের ইমাম ও খতিব মাওলানা ইকরামুল হুজুরের ইসলামের তাৎপর্য আলোচনা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি মালয়েশিয়া বিএসসিএম এর সভাপতি পিএইচডি স্কলার এ, কে ,এ লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ স্টুডেন্ট কমিউনিটি মালয়েশিয়ার সাধারণ সম্পাদক লিমকোকউইং ইউনিভার্সিটি এন্ড ক্রিয়েটিভ টেকনোলজি মাস্টার্স ইন কমিউনিকেশন অধ্যায়নরত ফাতেমা জোহরা মমো।

বিএসসিএম এর প্রতিষ্ঠাতা যুগ্ন আহবায়ক,মো: মওদুদ মোল্লার শুভেচ্ছা বক্তব্যে আগত সকল অতিথি এবং যাদের সার্বিক সহযোগিতার ইফতার মাহফিল সফল হয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএসসিএম এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রমজান ,ডক্টর মনিরউদ্দিন চৌধুরী, এসোসিয়েট প্রফেসর, মেডিসিন (এইমস্ট ইউনিভার্সিটি মালয়েশিয়া) উপদেষ্টা ডব্লিউ ডব্লিউ ও গ্লোবাল মালয়েশিয়া।মিস্টার মোহানাদাস (হেড অফ ইন্টারন্যাশনাল ডিপার্টমেন্ট, ক্যাটস কলেজ মালয়েশিয়া) দাতো জুল কার নান তায়িব।

এছাড়াও অনুষ্ঠানে আরো সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, দাতো শ্রী আলহাজ্ব কামরুজ্জামান কামাল, রাশেদ বাদল, দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম, নুর মোহাম্মদ ভুইয়া, মনির দেওয়ান, রিশাদ বিন আব্দুল্লাহ হৃদয়, মোস্তফা ইমরান রাজু সহ আরো

উপস্থিত অতিথিবৃন্দ সবাই এত সুন্দর একটা অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মালয়েশিয়ার প্রবাসী ব্যবসায়ী এবং কমিউনিটির নেতা, জাকির হোসেন, আব্দুল মজিদ, আবুল কালাম, আসাদুজ্জামান মাসুম, শরিফুল ইসলাম, এমডি সুমন, মনিরুজ্জামান, সৌরভ সহ আরো অনেকে। বিএসসিএম এর নেতৃবৃন্দের মধ্যে, তায়েব আল হাসান, ফয়সাল আহমেদ, আদিব আনজুম, হানজিলা, ওহাব, মমিন, পাপ্পু, পারভেজ, সীমান্ত, আসিফ, নাদিয়া, সুমু, নুসরাত আরেফিন, ফারজানা, সম্পা, নাঈম সহ আরো অনেকে।

এছাড়াও লিমকোকউইং, ইউপিএম, ইউ এম, মাল্টিমিডিয়া ইউনিভার্সিটি, জিওমেট্রিকা ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, মালয়েশিয়া বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর