ছেলের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে তামিম

বেশ কিছুদিন ধরেই বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ছেলে অসুস্থ। তাই ছেলে আরহাম ইকবাল খানকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন তামিম।

এর আগে ঢাকার হাসপাতালেও কিছুদিন ভর্তি ছিলেন আরহাম। তবে পুরোপুরি সুস্থ না হওয়ায় এবার দেশের বাইরে নিয়ে যেতে হয়েছে তাকে। জানা গেছে, পেট ব্যাথা থেকে সেরে ওঠতে পারছে না আরহাম।

গতকাল সিঙ্গাপুরের উদ্দেশে ছেলেকে নিয়ে দেশ ছেড়েছেন তামিম। এর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে সবশেষ ঢাকা টেস্ট শুরুর আগের দিন ছেলে অসুস্থ হয়ে পড়ে। ফলে শংশয় দেখা দিয়েছিল তামিমের ম্যাচ খেলা নিয়েও। পরে অবশ্য ম্যাচ খেলেছিলেন তিনি।

সেই টেস্ট ম্যাচ শেষে ক্রিকেট থেকে দূরে আছেন বাঁহাতি এ ওপেনার। এবারের ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) তার দল প্রাইমের ব্যাংকের হয়ে মাঠে নামতে দেখা যায়নি তাকে।

ডিপিএলের এবারের মৌসুমের বাকিটায় খেলবেন কি না সেটাও এখন নিশ্চিত নয়। এছাড়া চলতি মাসেই রয়েছে জাতীয় দলের ক্যাম্প। ছেলের শারীরিক পরিস্থিতির ওপর নির্ভর করবে জাতীয় দলে যোগ দেওয়ার বিষয়টিও।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর