সাকিবের ‘ক্যান্সার ফাউন্ডেশন’ উদ্বোধনে পাপন

মাঠের ক্রিকেটে সাকিব আল হাসানের পারফর্ম সবসময় উচ্চগামী। মাঠের বাইরেও সাকিব দুর্দান্ত এবং অপ্রতিরোধ্য। এবার মাঠের বাইরেও মানুষের পাশে দাঁড়াতে দেখা গেল বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। ২০২০ সালে বিশ্বব্যাপী হানা দেয় করোনা মহামারী। ঠিক সেই সময় নিজের নামে ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ খুলে দাঁড়িয়েছিলেন মানুষের পাশে। এবার আরও বড় এক উদ্যোগ নিলেন সাকিব।

বিশ্বজুড়ে ক্যান্সার আক্রান্ত মানুষের সংখ্যা ব্যাপক। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। এই রোগের চিকিৎসা করতে খরচ হয় লাখ-লাখ কিংবা কোটি টাকাও। সে সব চিন্তা করেই সাকিব উদ্বোধন করলেন নিজের নামে ক্যান্সার ফাউন্ডেশন। যেখানে উপস্থিত থেকে এর ওয়েব সাইটের উদ্বোধন করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার বিকাল ৫ টায় রাজধানীর পাঁচ তারকা এক হোটেলে এই ফাউন্ডেশনের উদ্বোধন করেন পাপন। এ সময় উপস্থিত ছিলেন ক্রিকেটার নাইম ইসলাম, সোহরাওয়ার্দী শুভ, সাকিবের গুরু নাজমুল হাসান ফাহিম। আরেক কোচ সাররোয়ার ইমরার। বলে রাখা ভালো আজ ২৪ মার্চ সাকিবের ৩৬তম জন্মদিন। আর এই দিনটিকেই মহৎ একটি কাজের জন্য বেছে নিলেন সাকিব।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর