অন্তত একটা দিন লাভের কথা চিন্তা করবেন না: ভারতীয়দের নিশাম

অতি উৎসাহী হলে যা হয় আরকি। ক্রিকেট বিশ্বের যেখানেই খেলুক না কেন ভারতের সমর্থক থাকবেই এটা কারোরই অজানা নয়। কিন্তু সেই সমর্থকদের অতি উৎসাহী কর্মকাণ্ড অনেক সময় আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

এই যেমন সেমিফাইনালের আগেই ফাইনালের ৪১ শতাংশ টিকিট কিনে রেখেছিলেন ভারতীয় সমর্থকরা। ফাইনালে উঠবে ভারত, এ আশায় ফাইনাল ম্যাচের প্রায় অর্ধেকসংখ্যক টিকিট কিনে রেখেছিলেন দলটির সমর্থকেরা। কিন্তু সব প্রস্তুতিতে পানি ঢেলে দেয় নিউজিল্যান্ড।

দলের প্রতি এমন অতি উৎসাহী আত্মবিশ্বাসই ডুবালো ভারতীয় সমর্থকদের। টিকিট কেনা অধিকাংশ ভারতীয়ই তাই লর্ডসে ফাইনাল দেখতে আসবেন না, এমন আশঙ্কা করছেন অনেকে। এ তালিকায় আছেন কিউই অলরাউন্ডার জিমি নিশামও।

ভারতীয় সমর্থকদের তাই অনুরোধ করেছেন, ম্যাচ না দেখলে অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দিয়ে দেন তারা। তাতে যেসব কিউই বা ইংলিশ ভক্তের কাছে টিকিট নেই, তারা ফাইনাল ম্যাচটা দেখতে পারবেন।

টুইটারে ভারতীয় সমর্থকদের আহ্বান করেছেন, ‘প্রিয় ভারতীয় সমর্থকবৃন্দ, আপনারা যদি ফাইনাল ম্যাচ মাঠে এসে দেখতে না চান, তাহলে অনুগ্রহ করে অফিশিয়াল প্ল্যাটফর্মে টিকিটগুলো আবার বিক্রি করে দিন। আমি জানি অতিরিক্ত লাভ করতে অনেক ভালো লাগে, কিন্তু অন্তত এক দিন লাভের কথা চিন্তা না করে ক্রিকেট ভক্তদের ফাইনাল ম্যাচটা দেখার সুযোগ করে দিন!’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর