নিজের দুর্ভাগ্যের কথা জানালেন যুবরাজ

কলকাতায় এক অনুষ্ঠানে এসে নিজের কলকাতায় না খেলার ঘটনা নিয়ে স্মৃতিচারণা করলেন ক্রিকেট আইকন যুবরাজ সিং।

২০০৮ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত আইপিএলে ৬টি বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলেছেন যুবরাজ সিং। কোনো দলেই তিনি সেভাবে দীর্ঘকালীন মেয়াদে খেলেননি। শুরু করেছিলেন নিজের শহর পাঞ্জাব দিয়ে। তারপর হায়দরাবাদ, বেঙ্গালুরু, মুম্বাইয়ের হয়েও খেলেছেন তিনি।

সদ্য ক্রিকেট থেকে অবসর নেওয়া যুবরাজ জানান, “আমার কাছে সত্যিই এটার কোনো ব্যাখ্যা নেই, যে আমি কোনো একটা নির্দিষ্ট ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে আইপিএলে খেলিনি। হায়দরাবাদ, মুম্বাই ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে খেলার সময় দল চ্যাম্পিয়ন হয়েছে। সবচেয়ে ভালো মৌসুম কেটেছে আরসিবিতে বিরাটের দলে। বেঙ্গালুরুর সমর্থকরা দলের পাশে থাকেন।”

যে বছর বেঙ্গালুরুতে যুবরাজ যোগ দেন সেবার নিলামে বেঙ্গালুরু ও কলকাতার দারুন টক্কর হয়েছিল নিলামের সময়। কিন্তু শেষ পর্যন্ত আরসিবিতে খেলেন যুবরাজ সিং। সেই স্মৃতি চারণা করতে গিয়ে তিনি বলেন, “আমি প্রায় কেকেআরে যোগ দিতে যাব, সেই মুহূর্তেই (নিলামে) আমি আরসিবিতে যোগ দিই। আমার সেরা আইপিএল মৌসুম কেটেছে আরসিবিতেই। এটা খুবই দুর্ভাগ্যজনক যে আমি কেকেআর’র হয়ে একবারও খেলিনি।”

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর