জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বানিয়ে বিএনপি অপপ্রচার করছে

স্বাধীনতা, স্বাধিকার ও গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গর্ণসংবর্ধনা মাননীয় তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ এমপিকে শুভেচ্ছা জানালো বেলজিয়াম আওমীলীগ।৬ই জুলাই স্থানীয় সময় ৭টায় বেলজিয়াম আওমীলীগের উদ্যোগে, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গর্ণসংবর্ধনা মাননীয় তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ এমপিকে এ সংবর্ধণা দেয়া হয়। সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভাটি পরিচালনা সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়ামে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাহাদাত হোসেন, সর্ব ইউরোপিয়ান আওমীলীগ এর সভাপতি এম. নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন মুজিবুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন, বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্ঠা ডঃ ফারুক মির্জা, বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্ঠা খোকন শরীফ। সহ সভাপতি বিধান দেব,সহ সভাপতি মনির হোসেন জামাল, হুমায়ণ মাসুদ হিমু, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান খান, যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, রানা মরতুজা,এন্টারফ আওয়ামলীগের আহ্বায়ক আলী হোসেন, বেলজিয়াম বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফিরোজ বাবুল প্রমুখ।

সংবর্ধিত অতিথি তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ বক্তব্যে বলেন,বাংলাদেশের গৌরব ইতিহাস ও ঐতিহ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করার জন্য বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনাকে বারবার হত্য চেষ্ঠা করা হয়েছে তারপরও তিনি বিচলিত না হয়ে দেশের মানুষের পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, আজ বাংলাদেশকে দেখলে মনে হবে সিংঙ্গাপুর, ব্যাংকক কিংবা মালেয়শিয়া ,

তিনি আরো বলেন জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বানিয়ে বিএনপি অপপ্রচার করছে। জিয়া উর রহমান জীবিত থাকা অবস্থায় এ দাবি করেন নি।

এসময় তিনি বলেন বাংলাদেশের উন্নয়কে বাধাগ্রস্থ করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বার বার হত্য চেষ্ঠা করা হয়েছে। তিনি ভয় না পেয়ে বার বার মানুষের ভালোবাসায় ফিরে এসেছেন।

বাংলাদেশ আজ স্বল্প উন্নত দেশ নয় উন্নয়নশীল দেশের তালিকায়। আকাশ থেকে দেখলে মনে হবে এযেন সিংঙ্গাপুর, ব্যাংকক কিংবা মালেয়শিয়া, আর হাতীর ঝিল মনে হবে প্যারিস।

এ সময় বক্তারা প্রবাসীদের নানা সমস্যা ও সমাধানের কথা তুলে ধরেন এক সময়ের বেলজিয়াম প্রবাসী বর্তমান মন্ত্রী ডঃ হাসান মাহমুদের কাছে। এর আগে নেতাকর্মীরা অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে লন্ডন থেকে আগত শিল্পি শতাব্দী কর ও স্থানীয় শিল্পিদের পরিবেশনায় মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর