হাজিদের জন্য বিশেষ বাস সার্ভিসের ব্যবস্থা করেছে ট্রাফিক পুলিশ

পবিত্র হজ পালন করতে যাওয়া হাজিদের আশকোনা হাজি ক্যাম্প থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নির্বিঘ্নে পৌঁছে দিতে বিশেষ বাস সার্ভিসের ব্যবস্থা করেছে ট্রাফিক পুলিশ।

সম্পূর্ণ ফ্রি এই সেবাটি পাবেন সৌদি আরবে হজ পালন করতে যাওয়া যাত্রীরা। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের- ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের পক্ষ থেকে বাস সার্ভিসের উদ্বোধন করেন উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায়।

উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায় বলেন, ‘বিমানবন্দরের ক্রসিং একটি গুরুত্বপূর্ণ এবং ব্যস্ততম ক্রসিং। হজযাত্রীরা পায়ে হেঁটে এই ক্রসিং পার হতে গেলে দুর্ঘটনার সম্ভাবনা থাকে।

একইসঙ্গে এই ক্রসিংয়ে ট্রাফিক ব্যবস্থাপনায় সমস্যাসহ যানজটের সৃষ্টি হয়। তাই হজযাত্রীদের নিরাপদ এবং সুশৃঙ্খল ট্রাফিক ব্যবস্থাপনার জন্য ট্রাফিক উত্তর বিভাগের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তরা) গোবিন্দ চন্দ্র পাল, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক গুলশান) এবিএম জাকির হোসেন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক এয়ারপোর্ট) আশিকুর রহমানসহ ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর