নিষিদ্ধ হচ্ছেন পরীমনি!

রাজধানীর ক্লাবগুলোতে ত্রাসের জন্ম দিয়েছেন নায়িকা পরীমনি। ঢাকাই সিনেমা সংশ্লিষ্টদের মধ্যেও পরীমনির রাতবিরাতের মদপান ও ক্লাবে হানা দেওয়ার বিষয় নিয়ে। তিনি মধ্যরাত ছাড়া কোনো ক্লাবে যাননা। সেখানে গিয়ে বিদেশি দামী মদ না পেয়ে ভাংচুর করেন বলেও অভিযোগ উঠেছে।

আর বনানীতে অবস্থিত তার বাসাতে বাহারি মদের সংগ্রহ দেখে ইতোমধ্যে জন্ম হয়েছে নানা আলোচনার। বোট ক্লাবে বসে মদপান করার একটি ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে তার।

বিভিন্ন ক্লাবে গিয়ে পরীমনির ভাংচুরের ঘটনাগুলো প্রকাশ হতে শুরু করে বোট ক্লাবে ঘটে যাওয়া ঘটনার পর। সংবাদ সম্মেলনে করে ১৩ জুন পরীমনি নিজেই সামনে আনেন এই ঘটনা।

এদিকে, বোটক্লাব কর্তৃপক্ষের দাবি পরীমনি বিদেশি মদ না পেয়ে ভাঙচুর করেন। এরপর সংবাদ সম্মেলন করে গুলশানের অভিজাত অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষও একই অভিযোগ করেন পরীমনির বিরুদ্ধে। সম্প্রতি বনানীর একটি ক্লাবেও ভাংচুরের অভিযোগ উঠে তার বিরুদ্ধে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, পরীমনির একের পর এক ঘটানো এমন অপকর্মের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে রাজধানীর ক্লাব ও বারগুলো। এগুলোতে পরীমনির প্রবেশে নিষেধাজ্ঞা জারি হতে পারে। এমনকি, ক্লাবের কোনো সদস্যও যদি পরীমনিকে নিয়ে যায় তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, কৌশলগত কারণে আনুষ্ঠানিকভাবে আপাতত কোনো ঘোষণা না এলেও মৌখিকভাবে বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দেয়া হবে।

আবার ক্লাব ও বারগুলোর এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনের একাধিক নেতা। তাদের ভাষ্য, কোনো ব্যক্তির দায় চলচ্চিত্র পরিবার নিতে পারে না। পরীমনি বাংলাদেশের সিনেমার অনেক বড় ক্ষতি করেছেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর