ব্রাজিলে যাচ্ছেন বাংলাদেশের চার ফুটবলার

ব্রাজিলে যাচ্ছেন বাংলাদেশের চার তরুণ ফুটবলার। সাবেক তারকা স্ট্রাইকার কাকার অধীনে এক মাস প্রশিক্ষণ নিতে মঙ্গলবার (২৫ জুন) রাতে দেশ ছাড়বেন এই ফুটবলাররা।

ফুটবলারদের মানোন্নয়নে এমন উদ্যোগ বাড়ানোর পরিকল্পনা আছে বাফুফের, বললেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। আর দেশের ফুটবলকে এগিয়ে নিতে বাফুফেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

স্বপ্নপূরণের গল্পটা ক’দিন আগেই লেখা হয়েছে। তবুও চোখে মুখে এখনও মুগ্ধতা কাটেনি জোগেন-নাহিদ-নাজমুলদের। কেননা এদিনের আয়োজনের পুরোটাই সদ্য কৈশোর পেরুনো চার প্রতিভাবান ফুটবলারকে ঘিরে।

আজ প্রশিক্ষণের উদ্দেশ্যে উড়ে যাবেন ব্রাজিলে। রাজধানীর গামা ক্লাবে সাবেক ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার কাকার শিষ্য হবেন এক মাসের জন্য। সেলেসাওদের ফুটবলকলা আর দর্শন শিখবেন মাঠে বসে।

নিজের ক্যারিয়ারে এমন সুযোগ না পেলেও দেশের ফুটবলকে এগিয়ে নিতে অব্যাহত থাকবে এমন কার্যক্রম, বললেন বাফুফে সভাপতি।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, আমি ব্যক্তিগতভাবে খুশি তাদের পাওয়া এই সুযোগে। এই দেশের ফুটবলকে এগিয়ে নিতে আমাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর