তামিমের হাফসেঞ্চুরিতে লাল দলের দারুণ শুরু

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে মাঠে নামার আগে নিজেদের মধ্যে দুই ভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ দল। লাল দলের অধিনায়ক তামিম ইকবাল ও সবুজ দলের অধিনায়ক মুমিনুল হক।

কাতুনায়েকের চিলো মারিয়ান্স ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে (সিএমসিজি) আগে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করেন লাল দলের দুই ওপেনার তামিম ইকবাল ও সাইফ হাসান। তাদের কাছে পাত্তা পায়নি সবুজ দলের এবাদত হোসেন ও মুকিদুল ইসলাম মুগ্ধরা।

হাফসেঞ্চুরি তুলে নিয়ে মধ্য বিরতির আগে ৬৩ রান করে স্বেচ্ছায় মাঠ ছাড়েন তামিম। তামিম মাঠ ছাড়লে সাইফকে সঙ্গ দিতে আসেন নাজমুল হোসেন শান্ত। মধ্য বিরতিতে যাওয়ার আগে লাল দলের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ১০০ রান। ২৩ রানে অপরাজিত আছেন সাইফ।

লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি এবং খালেদ আহমেদ।

সবুজ দল: সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম এবং মুকিদুল ইসলাম মুগ্ধ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর