বায়ার্নকে হারিয়ে প্রতিশোধ নিল নেইমার-এমবাপ্পেরা

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরেছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এবারের মৌসুমের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় দুই দল।

বুধবার রাতে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মাঠে নামে দুইদল। এই ম্যাচে বায়ার্নকে ৩-২ গোলে হারিয়ে প্রতিশোধ নিল পিএসজি। পিএসজির হয়ে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। অন্য গোলটি করেছেন মারকুইনহোস। বায়ার্নের হয়ে গোল করেছেন এরিক ম্যাক্সিম চৌপো-মোটিং ও থমাস মুলার।

ম্যাচের ৩ মিনিটেই নেইমারের বাড়ানো পাস থেকে গোল করে পিএসজিকে এগিয়ে নেন এমবাপ্পে। ২৭ মিনিটে গোল করে ব্যবধানে দ্বিগুণ করেন মারকুইনহোস। এ গোলেও সহায়তা করেন নেইমার।

তবে ৩৭ মিনিটে গোল করে ব্যবধান কমান বায়ার্নের আনমার্ক এরিক ম্যাক্সিম। এতে ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে সমতায় ফেরে বায়ার্ন। ৬০ মিনিটে জশুয়া খিমিচের নেওয়া ফ্রি কিক থেকে হেডে গোল করেন মুলার।

অবশ্য এগিয়ে যেতে বেশি সময় নেয়নি পিএসজি। ৬৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এতে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। আগামী ১৪ এপ্রিল ফিরতি লেগে ঘরের মাঠে বায়ার্নের মুখোমুখি হবে পিএসজি।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর