বাংলাদেশে আসবে না যুক্তরাষ্ট্রে নিহত সেই পরিবারের কারো মরদেহ

যুক্তরাষ্ট্রের টেক্সাসেই দাফন করা হবে বাংলাদেশি সেই ৬ জনের মরদেহ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) তাদের দাফন হতে পারে। রোববার মরদেহ উদ্ধারের পর বাংলাদেশি অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাস ছয়জনের দাফনের ব্যবস্থা করছে।

নিহতরা হলেন- যমজ ভাই-বোন ফারহান তৌহিদ ও ফারবিন তৌহিদ, বড় ভাই তানভীর তৌহিদ, মা আইরিন ইসলাম, বাবা তৌহিদুল ইসলাম, তানভীর তৌহিদের নানি আলতাফুন্নেসা। প্রথমিকভাবে পুলিশের ধারণা, বাবা-মা, বোন ও নানিকে হত্যার পর দুই ভাই আত্মহত্যা করেছে।

জানা যায়, মঙ্গলবার (৬ এপ্রিল) স্থানীয় সময় বিকেলে স্বজনদের কাছে ওই ৬ জনের মধ্যে ২ জনের মরদেহ হস্তান্তর করে পুলিশ। বাকি ৪ জনের মরদেহের সকল প্রক্রিয়া সম্পন্ন করে বুধবার বুঝিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাস এর প্রেসিডেন্ট হাশমত মোবীন জানান, নিহত তৌহিদুল ইসলামের ভাই ও আইরিন ইসলামের ভাই টেক্সাসে এসেছেন। পরিস্থিতি বিবেচনায় জানাজা ও দাফনের সময়ে পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী, অ্যালেন শহরের যে মসজিদে পরিবারটির সদস্যরা যেতেন, সেখানেই তাদের জানাজা হবে।

তিনি আরও জানান, স্থানীয় সময় বৃহস্পতিবার জোহরের নামাজের পর ছয়জনের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পার্শ্ববর্তী ডেন্টন শহরের মুসলিম কবরস্থানে তাদের দাফন করা হবে।

জানা গেছে নিহতদের সবার বাড়ি পাবনা জেলার দোহারপাড়ায়।এমন ঘটনায় গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনরা কিছুতেই এ অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারছেন না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর