কোহলির বিরুদ্ধে মামলা, গুনতে হলো জরিমান

সময়টা মোটেই ভালো যাচ্ছে না ভারত ক্যাপ্টে বিরাট কোহলি।গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএ) তার দল রয়ালচ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু বাজে ভাবে হেরেছে।সেখান থেকে ইংল্যান্ডের বিমান ধরেন কোহলি।বিশ্বকাপের সূচনা ম্যাচে তার দল দারুণ জয় পেলেও নিজের ব্যাটে রান আসেনি।এমতবস্থায় কোহলির নামে হয়েছে মামলা।অভিযোগ সত্য হওয়ায় হয়েছে জরিমানাও।

অভিযোগ করেন কোহলির দেশের এক ভদ্র লোক। এদিকে মানুষ পানি খেতে পাচ্ছে না। ওদিকে কোহলি কিনা বেহিসাবি পানি ঢালছেন তার বাহারি গাড়ির শরীরে! ভারতীয় অধিনায়ক হোন আর যে–ই হোন, এমন অপচয়ে ঝামেলা হওয়াটাই স্বাভাবিক। সেটা হয়েছেও, কোহলির বিপক্ষে চালান পাঠিয়েছে গুরুগ্রাম পৌরসভা।

ভারতজুড়ে প্রচণ্ড গরম। দিল্লির গুরুগ্রামে অবস্থা আরও ভয়াবহ। গেল কদিন তো ৪৫ ডিগ্রি সেলসিয়াসের নিচেই নামেনি তাপমাত্রা! উত্তর ভারতে এখন পানির হাহাকার। এই সময়েই কিনা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির গাড়ি পরিষ্কার করতে দেদারসে পানি ঢেলেছেন! গাড়িগুলোর মধ্যে দুটো এসইউভিও ছিল।

ভারতীয় পত্রিকা ডিএনএর প্রতিবেদন অনুসারে কোহলির প্রতিবেশীরা এ ব্যাপারে অভিযোগ করায় টনক নড়েছে কর্তৃপক্ষের। গাড়িগুলো পরিষ্কার করতে নাকি এক হাজার লিটারেরও বেশি পানি অপচয় করা হয়েছে। এতেই পৌরসভা চালান পাঠাল কোহলির বিরুদ্ধে!

ইংল্যান্ডে বিরাট কোহলি এখন বিশ্বকাপ নিয়েই ব্যস্ত। পৌরসভার মামলা নিয়ে আর চিন্তা করার সময় কই? তাও হয়তো বা নড়েচড়ে বসতেন যদি তাঁকে করা জরিমানার অঙ্কটা বড় হতো। জরিমানাটাই হাস্যরসের জন্ম দিয়েছে। ২০১৮ সালে যে খেলোয়াড় ১৬৭ কোটি রুপি উপার্জন করেছেন, তাকে মাত্র ৫০০ রুপি জরিমানা করা হয়েছে! এখন অবধি ব্যাপারটা কোহলির কানে পৌঁছেছে কি না, সেটা নিয়েই বরং আলোচনা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর