শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত মামলা প্রত্যাহারে ৭ দিনের আল্টিমেটাম

রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় আয়োজিত সমাবেশে শাজাহান খানের বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত মামলা প্রত্যাহারে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেন। অন্যথায় ৭০ লাখ শ্রমিক রাস্তায় নামতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় আয়োজিত সমাবেশ থেকে তিনি এই হুঁশিয়ারি দেন।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। রাস্তা-ঘাটের উন্নয়ন করছেন। সড়কেও এখন শৃঙ্খলা বিরাজ করছে।

ঠিকমতো গাড়ি চলছে। ঠিক সেই সময়ে বিএনপির এজেন্ট হিসেবে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সড়কে বিশৃঙ্খলা আনতে শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেছেন। কারণ বিএনপি-জামায়াত ভালোভাবেই জানে শ্রমিকদের অশান্ত করে তুলতে পারলেই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।

ইলিয়াস কাঞ্চনের পরিকল্পনা নস্যাৎ করা হবে উল্লেখ করে শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা সমাবেশ থেকে ইলিয়াস কাঞ্চনকে ৭ দিনের আল্টিমেটাম দিচ্ছি। তিনি যদি এর মধ্যে মামলা তুলে না নেন, তবে দেশের ৭০ লাখ শ্রমিক রাজপথে নামবে। তখন সেটি ইলিয়াস কাঞ্চন গংদের জন্য শুভ হবে না।

শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর ঘুরে পুনরায় একই স্থানে এসে বিক্ষোভ সমাবেশ করেন তারা। সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক মো. ফেরদৌস, দফতর সম্পাদক পরিমল দাস প্রমুখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর