বিয়ের কার্ডে হবু স্ত্রীর সঙ্গে সৌম্য

জাতীয় ক্রিকেট দলের বামহাতি ওপেনার সৌম্য সরকার। বিয়ের কারনে জিম্বাবুয়ে সফর থেকে নিজের নাম সরালেন সৌম্ম। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় হবু বউয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন এই ওপেনার। এবার নিজেদের মেলে ধরলেন তাদের বিয়ের কার্ডে। বিয়েতে পারিবারিকভাবে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের মাঝে বিতরণ করা হচ্ছে আমন্ত্রণপত্র। সেই আমন্ত্রণপত্রের কার্ডে সৌম্যের সঙ্গে তার হবু বৌয়ের জলছাপ ছবি জুড়ে দেয়া হয়েছে। রোববার সকাল থেকে আমন্ত্রণ পত্র বিতরণ শুরু করে সৌম্যর পরিবার।

ছবি: সংগৃহীত

সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’ সৌম্য সরকারের হবু বউয়ের দাদার বাড়ি পিরোজপুর। মেয়ের বাবা-মা খুলনার তুতপাড়ায় থাকেন। তবে বর্তমানে সপরিবারে ঢাকায় থাকেন।

সৌম্যর বাবা আরও জানান, খুলনার তুতপাড়ায় বিয়ে হবে। আর বউভাতের অনুষ্ঠান হবে সৌম্যর এলাকা সাতক্ষীরার মন্টু মিয়ার বাগানবাড়িতে।

বার্তাবাজার/কেএ</strong

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর