সাকিবের ডাকে শীঘ্রই ভারতে যাচ্ছেন !

আইপিএলের এবারের আসরে সানরাইরার্স হায়দরাবাদের হয়ে খেলছেন সাকিব আল হাসান। বর্তমানে ভারতেই অবস্থান করছেন তিনি। এছাড়া বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতিতে ঘাটতি পোষাতে কোচ সালাহউদ্দিনকে ভারতে যাওয়ার অনুরোধ করেছেন সাকিব।

আইপিএলে এবার ব্যাট হাতে মাঠে নামারই সুযোগ না পেলেও বল হাতে এক উইকেট নিয়েছিলেন। শেষ ওভারে দলকে জিতাতে না পেরে দলে আর জায়গা পাচ্ছেন না সাকিব। সময়টুকুতে ব্যাট বলের ঘাটতি পূরনে সালাহউদ্দিনকে ভারতে ডেকে পাঠিয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

ভারতে যাওয়ার ব্যাপারে কোচ সালাহউদ্দিন জানান, ‘সাকিব চাচ্ছে ভারতে গিয়ে কয়েকটা দিন ওর প্র্যাকটিসে থাকি আমি। সেভাবে একটা প্রস্তুতিও নিয়ে রেখেছি। লীগ শেষ হলে এক-দুই দিনের মধ্যেই যাওয়ার পরিকল্পনা আছে।’

জানা গিয়েছে, আগামীকাল (১৩ এপ্রিল) ভারতে যাবেন সালাহউদ্দিন। সেখানে সাকিবকে টোটকা দিবেন তিনি। আগামী ২২ এপ্রিল আবার শুরু হবে জাতীয় দলের ক্যাম্পেইন। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতিতে নামবে টাইগাররা। দলের সাথে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে হয়তো তার আগেই দেশে ফিরবেন সাকিব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর