“বার্তাবাজার”-এ খবর প্রকাশের পর বয়স্ক ভাতা কার্ড পেল মমিরন

অবশেষে শ্রীবরদী উপজেলার ৯৪ বছর বয়সী হতদরিদ্র বৃদ্ধা মমিরন বয়স্ক ভাতা কার্ড হাতে পেয়েছেন। কার্ড হাতে পেয়ে তিনি খুব খুশি।

মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বৃদ্ধা মমিরনের হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন। এসময় তার সাথে ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরকার নাসিমা আখতার, উপজেলা পল্লী দারিদ্র কর্মকর্তা মতিউর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কালাম আজাদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা মো. আব্দুল বাতেন।

উল্লেখ্য বৃদ্ধা মমিরনকে নিয়ে ৩১ মার্চ রবিবার “বার্তাবাজার” অনলাইন নিউজ পোর্টালে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর তাৎক্ষনিকভাবে উপজেলা প্রশাসন বয়স্কভাতার কার্ডের ব্যবস্থা করে দেন।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বলেন, সংবাদ প্রকাশের পর ওই বৃদ্ধার কথা জানতে পেরে দ্রুত সময়ের মধ্যে কার্ড করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করি।

৯৪ বছর বয়সেও জুটেনি বয়স্ক কিংবা বিধবা ভাতার কার্ড – এই শিরোনামে করা নিউজটি পাবেন, এই লিংকে- http://bartabazar.com/archives/6043

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর