প্রধানমন্ত্রীর বান্ধবী হত্যা: ১০ দিনের রিমান্ড আবেদন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষিকা অধ্যাপক সাইদা গাফফারকে হত্যায় গাইবান্ধা থেকে গ্রেপ্তার হওয়া আনোয়ারুলকে আজ শনিবার গাজীপুরের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চালান করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার এসআই দীপঙ্কর রায় বলেন,হত্যার সঙ্গে অন্যকেউ জড়িত আছে কিনা এবং হত্যার প্রকৃত কি উদ্দেশ্য ছিল, এসব তথ্য বের করার জন্যই রিমান্ডের আবেদন করা হয়। দুপুরের পর এ রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে।

নিহত অধ্যাপক এর পারিবারিক সূত্র জানায়, গতরাতে রাজধানী ঢাকার উত্তরার ১২ নম্বর সেক্টরের বায়তুন নূর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ আদায় করা হয়। পরে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী গোরস্থানে দাফন করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত অধ্যাপক সাইদা গাফফার এর মরদেহ গাজীপুরের পানিশাইল এলাকায় তার ভাড়া বাসার পাশের বাউন্ডারি ওয়ালের ভেতর থেকে শুক্রবার উদ্ধার করেছে কাশিমপুর থানা পুলিশ। এর আগে দুদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর