ঠাকুরগাঁওয়ে ২৪ ঘন্টায় ১৮৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় ১৮৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে, মৃত্যু হয়েছে ৩। এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পিসিআর টেস্ট, ঠাকুরগাঁওয়ে সিডিসিতে জিন এক্সপার্ট টেস্ট, সদর হাসপাতাল ও উপজেলা হাসপাতালসমূহে এন্টিজেন টেস্টের মাধ্যমে ৬০০টি নমুনা পরীক্ষায় নতুন করে ১৮৮জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত এটাই সর্বোচ্চ শনাক্ত ।

বুধবার (২৩ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলার রয়েছে ১২৬জন, রানীশংকৈলের ১৭জন, ১৯জন, পীরগঞ্জের ২০জন এবং হরিপুরের ৬জন।

এদিকে ঠাকুরগাঁও সদর উপজেলায় ৮০ বছরের এক পুরুষ, পীরগঞ্জে ৭০ বছরের এক মহিলা এবং রানীশংকৈলয়ে ৬০ বছরের এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

উল্লেখ্য, পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৭২০ জন, যাদের মধ্যে ১৬৮২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ৬৩ জন। এদিকে, বুধবার দুপুরে (২৩ জুন) ঠাকুরগাঁওয়ের নবনিযুক্ত জেলা প্রশাসক মো: মাহাবুবুর রহমান জেলা প্রশাসনের আয়োজনে তার প্রথম সভায় ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসের মাত্রাতিরিক্ত সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে (২৪ জুন) বৃহস্পতিবার থেকে ৭ দিনের কঠোর লকডাউনের আদেশ দেন।

মনিরুজ্জামান মিলন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর