কুমারখালীতে বিদ্যুৎপৃষ্টে প্রবীণ সাংবাদিকের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুতায়িত হয়ে কে এম সিদ্দিকুর রহমান (৬০) নামের এক প্রবীণ সাংবাদিকের মৃত্যুর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১১ মে) সকাল ৮টার দিকে পৌরসভার এলংগীপাড়া গ্রামের নিজবাড়িতে এদুর্ঘটনা ঘটে। তিনি কুমারখালী রিপোটার্স ইউনিটির সভাপতি ও জাতীয় দৈনিক বিসনেস ফাইল পত্রিকার উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

কুমারখালী রিপোটার্স ইউনিটের সাধারণ সম্পাদক আবু দাউদ রিপন জানান, সাংবাদিক কে এম সিদ্দিকুর রহমান প্যারালাইজড, ডায়াবেটিস, শ্বাঃসকষ্টসহ নানান রোগে ভুগিতেছিলেন। তিনি শরীরে প্রচন্ড ব্যাথা অনুভব করতেন। সেজন্য ব্যাথা কমানোর জন্য তিনি এক ধরনের কম্পনযন্ত্র দ্বারা থেরাপি গ্রহণ করতেন। সেই থেরাপি গ্রহণের সময় বৃহস্পতিবার সকাল আনুমানিক আটটার দিকে বিদ্যুতায়িত হয়ে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন বলেন, সাংবাদিক সিদ্দিক সাহেব বিদ্যুতায়িত হয়ে হাসপাতালে আসার আগেই মারা যান।

অপরদিকে সাংবাদিক কে এম সিদ্দিকুর রহমানের অকাল মৃত্যুতে মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর