রাজশাহীতে বিএনপির সমাবেশে সামনে বসা নিয়ে হাতাহাতি

রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই ঘটেছে হাতাহাতির ঘটনা। সিরাজগঞ্জ থেকে সমাবেশে যাওয়া নেতাকর্মীরা সামনের দিকে বসা নিয়ে এই হাতাহাতিতে জড়ায়। এর ফলে উত্তেজনা ছড়িয়ে পড়লে নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, সমাবেশস্থলে মঞ্চের সামনে নারীদের জন্য সংরক্ষিত স্থানে বসা নিয়ে সিরাজগঞ্জের নেতাকর্মীরা হাতাহাতিতে লিপ্ত হয়। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণের আসলে আবারও শুরু হয় নেতৃবৃন্দের বক্তব্য।

এর আগে মঙ্গলবার (২ মার্চ) বিকাল ৩টা ১০ মিনিটে শুরু হয় সমাবেশের কর্মসূচী।

রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতি হিসেবে উপস্থিত আছেন মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম মিলনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

জিয়াউর রহমানের খেতাব বাতিলের সুপারিশ, সুষ্ঠু নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে পুর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ৬ বিভাগীয় শহরে সমাবেশ করছে বিএনপি। এরই ধারাবাহিকতায় রাজশাহীর সমাবেশ।

বারতাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর