বাংলাদেশের বিপক্ষে সিরিজেই ফিরছেন কিউই গতিতারকা

গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ইনজুরিতে পড়ে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন নিউজিল্যান্ডের তারকা পেসার লকি ফার্গুসন। তবে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন তিনি।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে পাওয়া নিয়ে আশাবাদী কিউই কোচ গ্যারি স্টেড। ওয়ানডে সিরিজের আগেই সেরে উঠবেন তিনি। আর তাই নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

এ প্রসঙ্গে কিউই কোচ গ্যারি স্টেড বলেন, সে এখন যে পর্যায়ে আছে, তাতে তাকে ওয়ানডে সিরিজে পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ সিরিজে আমরা তাকে পাব।

তিনি আরও বলেন, ইনজুরি নিয়ে মানুষের প্রতিক্রিয়া কি হবে তা বলা মুশকিল। তবে ফার্গুসনের সুবিধা হচ্ছে সে শক্তিশালী এবং খুবই পরিশ্রমী। সে আপাতত ফিট। সে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। আশা করি সে দ্রুত সুস্থ হয়ে যাবে।

উল্লেখ্য, আগামী ২০ মার্চ প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্টিত হবে যথাক্রমে ২৩ ও ২৬ মার্চ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর