দুদকের মামলায় আগাম জামিন পেলেন বিডিনিউজ’র প্রধান সম্পাদক খালিদী

দুর্নীতি দমন কমিশনের করা মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন বিডিনিউজ২৪ ডট কমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। আদালতে হাজির হয়ে জামিন আবেদন করার পর আজ (বুধবার) বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি এম. ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন হাইকোর্টের বেঞ্চ তাকে আগাম জামিনের নির্দেশ দেন।

আদালতে আসামি পক্ষে শুনানি করেন করেন আইনজীবী আব্দুর মতিন খসরু ও আইনজীবী মাহবুব শফিক। অন্যদিকে দুদকের পক্ষে আইনজীবী মো. খুরশীদ আলম খান শুনানি করেন।

এর আগে, ৩০ জুলাই দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ ওই মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, তৌফিক ইমরোজ খালিদী এইচএসবিসি, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিভিন্ন হিসাবে বৈধ কোনও উৎস ছাড়াই ৪২ কোটি টাকা জমা রেখেছেন। তৌফিক ইমরোজ খালিদী উক্ত অস্থাবর সম্পদ অসাধু উপায়ে অর্জন করেছেন, যা তার জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ বলে এজাহারে অভিযোগ আনা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর