খালেদা জিয়াকে নিয়ে বারবার বলার সময় আমার হাতে নেই : ওবায়দুল কাদের

‘আমাদের অনেক কাজ রয়েছে, দেশের কাজ দলের কাজ। একজন খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেব সেই সময় আমার হাতে নেই’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে ঢাকা বিভাগের নেতাদের সাথে বৈঠকের সময় তিনি সাংবাদিকদের এ কথা বলে।

তিনি বলেন ” খালেদা জিয়ার মামলা কোনো রাজনৈতিক মামলা না, দুর্নীতির মামলা। এটা নিয়ে আদালত যা করার তাই করবে। আমার দল কিংবা শেখ হাসিনার হাতেও এই বিষয়ে সিদ্ধান্ত নেয়ার মতন এখতিয়ার নেই।”

সেতুমন্ত্রী আরও বলেন ” আমাদের যেটা এখতিয়ারে নেই সেটা নিয়ে বারবার প্রশ্ন করে সময় নষ্ট করবেন না। এইসব প্রশ্নের জবাব আমি দেব না”

উল্লেখ্য, দুর্নীতির দায়ে দন্ডিত খালেদা জিয়া দুই বছরের কারাদন্ডে বর্তমানে জেলে আছেন। অসুস্থ হয়ে তিনি হাসপাতালে ভর্তি থাকায় পরিবারের সদস্যরা উনাকে দেখতে যান। গুরুতর অসুস্থ দাবী করে বিদেশে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে বুধবার প্যারোলে মুক্তির আবেদন জানান বিএনপি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর