নির্বাচকদের মেসেজ, তাসকিনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

ইনজুরির কারণে বাংলাদেশের বিশ্বকাপ দলে জায়গা হয়নি পেসার তাসকিন আহমেদের। তার বদলে আবু জায়েদ রাহিকেই যোগ্য বলে ১৫ সদস্যের কাফেলায় ভিড়ায় নির্বাচকরা।

মঙ্গলবার দল ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে কাঁদতে দেখা যায় তাসকিনকে। তার সেই কান্নার ভিডিও মুহুর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তাতে ভক্তরা দাবি তুলে, বিসিবি ঘোরতর অন্যায় করেছে তাদের তারকার সঙ্গে। অন্তত তাসকিনকে আয়ারল্যান্ড সফরে দলের সঙ্গে রাখা যেত, এমনটাই অভিব্যক্ত ছিল তাদের। তাতে দলে সুযোগ পাওয়ার একটা সম্ভাবনাও তৈরি হত।

তবে আজ ভেতরের যে খবর জানা গেলো, সেটা খুবই ভয়ঙ্কর। দেশের প্রথম সারির এই অনলাইন নিউজ পোর্টালের বিশেষ প্রতিবেদনে উঠে এসেছে বিশ্বকাপ দলে জায়গা পেতে লবিং করেছেন তাসকিন আহমেদ। জানা গেছে, বিশ্বকাপ দলে নিজের জায়গা পেতে অনুরোধ-উপরোধ যা করার-সবই করেছেন তাসকিন। মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়েও তিনি মন গলানোর চেষ্টা করেছেন প্রধান নির্বাচক থেকে শুরু করে প্রভাবশালী বোর্ড পরিচালকদের। এমনকি জানা গেছে, বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকেও ক্ষুদে বার্তা পাঠিয়েছিলেন তাসকিন।

ওই নিউজ পোর্টালের প্রতিবেদককে বিষয়গুলো নিশ্চিত করেছে বিসিবির একাধিক কর্তা ব্যক্তি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর