খালেদা জিয়াকে জেলে রেখে ঘুমায় কী করে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জেলে রেখে দলের নেতাকর্মীরা রাতে কী করে ঘুমায়- এ প্রশ্ন তুলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধ্যাপক ড. আসিফ নজরুল।

তিনি বলেছেন, খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপির নেতাকর্মীরা রাতে ঘুমায় কী করে। গত নির্বাচনের পর বিএনপি সম্পূর্ণ থেমে গেছে কেন? শনিবার সুপ্রিম কোর্ট মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ প্রশ্ন তোলেন।

আগ্রাসী শক্তির বিরুদ্ধে প্রথম প্রতিবাদী কণ্ঠস্বর আবরার ফাহাদ এবং শিশু ও নারীসহ সব নির্যাতনের বিরুদ্ধে বাংলাদেশ নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও ফোরামের আহ্বায়ক বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান খন্দকার মাহাবুব হোসেন, নিতাই চন্দ্র রায়, অ্যাডভোকেট জয়নুল আবেদিন, ডা. এ জেড এম জাহিদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন প্রমুখ।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর