রাজধানীতে বাসচাপায় বাবার মৃত্যু, গুরুতর আহত ছেলে

রাজধানীর যাত্রাবাড়ী ফ্লাইওভারের নিচে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা মোটরসাইকেলকে একটি বাস চাপা দেওয়ায় মোটরসাইকেল চালক ইমারত আলী (৪৮) মারা গেছেন। একই ঘটনায় ছেলে ইমন (২১) গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ৪টার দিকে ইমারত আলীকে মৃত ঘোষণা করেন।

মৃত ইমারত আলী নারায়ণগঞ্জ ইপিজেডের একটি কারখানায় স্টোর কিপারের দায়িত্বে ছিলেন। সহকর্মী আবু বক্কর জানায়, তাদের বাড়ি ফরিদপুরে। থাকেন নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায়। আহত ইমন তেজগাঁও পলিটেকনিক কলেজের ছাত্র।

তিনি আরও জানান, বাবা ও ছেলে নারায়ণগঞ্জ থেকে মোটরসাইকেলে করে ঢাকায় আসছিল। প্রত্যক্ষদর্শী মো. রাসেল জানায়, যাত্রাবাড়ী কুতুবখালী মেয়র হানিফ ফ্লাইওভারের নিচে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। পরে একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানায়, যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর