প্রাণ ম্যাংগো জুসের প্যাকেটের মধ্যে পচা টিকটিকি

বরগুনার বেতাগীতে প্রাণ জয় ম্যাংগো জুসের প্যাকেটের মধ্যে একটি পচা টিকটিকি পাওয়া গেছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বেতাগী হাসপাতাল সড়কের সাইফুল ইসলামের দোকান থেকে কেনা প্রাণ জুসের প্যাকেটের মধ্যে এ পচা টিকটিকি পাওয়া গেছে।

জানা গেছে, বেতাগী উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক মো. সাইফুল ইসলাম শাহীনের সন্তানের জন্য দোকান থেকে একটি জুস কিনেন। এটি খুলে খাওয়ানোর সময় দেখতে পেলেন প্রাণ জয় জুসের ভিতরে পচে যাওয়া আস্ত টিকটিকি।

অভিভাবক সাইফুল ইসলাম বলেন, বাচ্চার হাতে জুসের প্যাকেট দিলে খাওয়ার জন্য পাইপ দিয়ে প্যাকেট ছিদ্র করতে নিলে একটি পচা টিকটিকির লেজ বেরিয়ে আসে। উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি দেখেন। পরে তিনি ভোক্তা অধিকার আইনে অভিযোগ দিতে পরামর্শ দেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিব আহসান বলেন, প্যাকেটটি মেয়াদোত্তীর্ণ না থাকার কারণে মোবাইল কোর্ট পরিচালনা সম্ভব হয়নি। ভোক্তা অধিকার আইনে অভিযোগ দিতে পরামর্শ দিয়েছি। যাতে বিএসটিআই পরীক্ষা করিয়ে ব্যবস্থা নেয়া হয়।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর