শিক্ষকের চেয়ারের আঘাতে আহত ছাত্র

বাবার সঙ্গে বিরোধের জেরে ক্লাস রুমের মধ্যে মামুনুর ইসলাম নামে এক ছাত্রকে মেরে জখম করেছেন শিক্ষক ও তার সহযোগীরা। পরে ওই ছাত্রকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার আাদীপুর এলাকায় অবস্থিত রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এই ঘটনা ঘটেছে।আহত ছাত্র মামুনুর ইসলাম জানায়, সে রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইলেক্ট্রিক ট্রেডে নবম শ্রেণিতে পড়াশোনা করে। এদিন দুপুরে সে ক্লাস রুমে বসেছিল।

ওই সময় টিটিসির ইলেক্ট্রিক ট্রেডের শিক্ষক আব্দুর রবের নেতৃত্বে তার সহযোগী সাব্বিরসহ কোনো কারণ ছাড়াই তাকে মারপিট করে। সেই সাথে তার কপালে চেয়ার দিয়ে আঘাত করলে রক্তাক্ত হয়।

এ সময় অন্যান্য ছাত্ররা এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করে। পরে তার সহপাঠিরা তাকে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ডান চোখের উপরে ৩টি সেলাই দিয়ে তাকে বাড়িতে পৌঁছে দেয়।

ওই ছাত্রের বাবা ও টিটিসির সহকারী ড্রাইভিং গেস্ট ট্রেইনার জহুরুল ইসলাম বলেন, তার সাথে টিটিসির ইলেক্ট্রিক ট্রেডের শিক্ষক আব্দুর রবের বিরোধ রয়েছে। ইতোপূর্বে রব তাকে মারপিট করার জন্য সন্ত্রাসীদের ভাড়াও করে। বিষয়টি জানাজানি হওয়ায় রব সফল হয়নি। তবে তিনি থেমে থাকেননি।

রবের ট্রেডে পড়াশোনা করা তার ছেলে মামুনুর ইসলামকে এভাবে পিটিয়ে জখম করেছেন। তিনি বিষয়টি অধ্যক্ষকে জানানোর জন্য গেলেও দীর্ঘ সময় তাকে অধ্যক্ষ রুমে প্রবেশের অনুমতি দেননি। দুপুরে ওই ছাত্রকে মারপিটের ঘটনার বিষয়টি জানার জন্য অধ্যক্ষকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর