গ্রিন ইউনিভার্সিটির জেএমসি বিভাগের ১৯২তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত

দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের (জিইউবি) জার্নালিজম অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন (জেএমসি) বিভাগের ১৯২ তম ব্যাচের নবীন বরণ ও একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেওড়াপাড়াস্থ সিটি ক্যাম্পাসে আজ সকাল ১১ টায় ১ নং ভবনের ৫০২নং রুমে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম সামদানি ফকির। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ, কলা ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. গোলাম আহমেদ ফারুকী। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেএমসি বিভাগের চেয়ারপারসন ড.মো.অলিউর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সাইফুল ইসলাম, বিভিন্ন বিভাগের চেয়ারপারসনগণ, জেএমসির শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীসহ অন্যান্যরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করেন বিশিষ্ট সংবাদ উপস্থাপক এবং কন্ঠশিল্পী লোপা হোসেন।

উল্লেখ্য, লোপা হোসেনের গণমাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান ‘লাইট হাউজ’ জেএমসি’র সঙ্গে যৌথভাবে সংবাদ উপস্থাপনা এবং রেডিও জকি বিষয়ে শর্টকোর্স পরিচালনা করছে।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর