সরকার বিএনপিকে প্রলোভন দেখাচ্ছে : রিজভী

সরকার বিএনপিকে প্রলোভন দেখাচ্ছে দাবি করে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের এই প্রলোভন জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা ছাড়া কিছুই না। সোমবার (৮ মে) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, নির্বাচন ঘনিয়ে আসায় মাঠ সাজানোর অংশ হিসেবে আইনশৃঙ্খলা বাহিনী রণপ্রস্তুতি শুরু করেছে, তারা বিরোধী নেতাকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়েছে। আমাদের গণ-আন্দোলন নস্যাৎ করতে কোনো কারণ ছাড়াই নাশকতার মামলা দিচ্ছে। তবে যতই কৌশল করুক, জেল-জুলুম দিয়ে সরকার পার পাবে না।

তিনি বলেন, সরকার আন্তর্জাতিক সম্প্রদায় থেকে বিচ্ছিন্ন বলেই সেটা কাটানোর জন্য বিদেশে দেনদরবার করছে। দেশের জনগণ বর্তমান সরকারকে ত্যাজ্য করেছে বলেই বিদেশেও সরকারের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর