দেশ অশান্তিতে ভাসছে, সবকিছুর দাম ভয়াবহ : দুদু

দেশ অশান্তিতে ভাসছে, দেশে এখন সবকিছুর দাম ভয়াবহ বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বুধবার (২২ মার্চ) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, কোথাও শান্তি নাই। সবকিছুর দাম ভয়াবহ। মানুষ ঠিক মতো খেতে পায় না। এসব থেকে মানুষকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, দেশে পুলিশ, প্রশাসনসহ সব জায়গায় দলীয়করণ হয়েছে। প্রত্যেকটি পেশাজীবী সংগঠন, সুপ্রিমকোর্ট ও জজকোর্ট দখল হয়ে গেছে।

বিএনপির এই নেতা বলেন, নির্বাচন নিয়ে সুপ্রিমকোর্টে যা ঘটলো বৃটিশ ও পাকিস্তান আমলেও এমন ভয়াবহ ঘটনা ঘটেনি। নির্বাচন এখন দেশের মসজিদ কমিটিতেও হয় না, আগেই দখল হয়ে যায়।

দুদু বলেন, এই সরকারের দখলবাজি থেকে বাংলাদেশকে মুক্ত করতে আমরা ১০ দফা দিয়েছি। শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে, পার্লামেন্ট ভেঙে দিতে হবে, নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর