যৌন নিপিড়নের বিরুদ্ধে মানববন্ধন করেছে স্টামফোর্ড ‘ইয়েস’

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের স্টামফোর্ড ইয়েস গ্রুপের অায়োজনে যৌন নিপিড়নের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয় আজ সোমবার সকাল ১১ টা থেকে ১১.৩০ পর্যন্ত ধানমন্ডি ক্যাম্পাসে।

ছাত্র-ছাত্রীরা বিভিন্ন প্লেকার্ড হাতে নিয়ে ধর্ষনের বিরুদ্ধে প্রতিবাদ জানায়। মানববন্ধনে বক্তব্যের মাধ্যমে উপস্থিত সকলেই ধর্ষনের পিছনে মাদকাসক্তি, মানসিক বিকৃতি কে দায়ী করছেন। তাদের বক্তব্যে উঠে এসেছে ধর্ষনের পিছনে দায়ী ব্যক্তিকে মৃত্যুদন্ড দেয়ার জন্য জোরালো আহবান। নারী ও শিশুদের প্রতি ঘটে যাওয়া হিংস্র আচরণের বিরুদ্ধে সোচ্চার করতেই স্টামফোর্ড ইয়েস এমন একটি মানববন্ধন আয়োজন করে।

তারুণ্যের জয়গানে উজ্জীবিত স্ট্যামফোর্ড ইয়েস সবসময়ই একটু ভিন্নধর্মী বার্তা বহন করে। সমাজে নারী ও শিশুদের প্রতি অমানবিক যৌন নিপীড়ন রোধ করতেই আজ -স্টামফোর্ডের ধানমন্ডি ১৫ নাম্বার ক্যাম্পাসের সামনে মানববন্ধনে একত্রিত হয়েছিল স্ট্যামফোর্ড ইয়েসের সকল সদস্য, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

যৌন নিপিড়নের বিরুদ্ধে মানববন্ধনে প্লেকার্ড নিয়ে প্রতিবাদ জানাচ্ছে স্টামফোর্ড ‘ইয়েস’

মানববন্ধনে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য ইলিয়াস মিরন , রেজিস্ট্রার অাব্দুল মতিন রহমান, প্রক্টর এ.এম.এম অারিফুর রহমান, অাইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা অাক্তার,অর্থনিতি বিভাগের চেয়ারম্যান ড. হাবিবুর রহমান, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ণ বিভাগের সহকারী অধ্যাপক তপন মাহমুদ লিমন সহ অন্যান্য বিভাগের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

ইয়েস গ্রুপের এডভাইজার মহসিনুল করিম,টি.অাই.বি এর ডেপুটি প্রোগাম ম্যানেজার জাফর সাদিক,স্টামফোর্ড ইয়েসের এর গ্রুপ লিডার দেলোয়ার হোসেন,সাবেক গ্রুপ লিডার রাখিল খন্দকার নিশান ও বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর