মাদক খাইয়ে শিক্ষিকাকে ধর্ষণ করলেন প্রিন্সিপাল, ভিডিও ধারণ

মাদক খাইয়ে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত সংশ্লিষ্ট ওই স্কুলেরই প্রিন্সিপালের বিরুদ্ধে।খোদ স্কুলের মধ্যেই চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটিয়েছেন ওই প্রিন্সিপাল।

ঘটনাকে কেন্দ্র করে উত্তাল দিল্লি। ইতিমধ্যে ঘটনায় মূল অভিযুক্ত প্রিন্সিপালকে গ্রেফতার করা হয়েছে। দক্ষিণ-পূর্ব দিল্লির জাসোলা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাকে। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্ত প্রিন্সিপালকেও।

ওই শিক্ষিকা পুলিশকে জানিয়েছেন, ২০১৭ সালের জুন মাসে প্রথম প্রিন্সিপালের হাতে হেনস্তার স্বীকার হয়েছিলেন তিনি।স্কুল শেষ হওয়ার পর বাড়তি ক্লাস নেওয়ার কথঅ বলে ডেকে এনে অভব্য ব্যবহার করেছিলেন তার সঙ্গে। পরে তাকে নিজের অফিসে ডেকে নিয়ে যান প্রিন্সিপাল। এখানেই শেষ নয়, মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করা হয় বলেও প্রিন্সিপালের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন ওই শিক্ষিকা। শুধু তাই পুলিশকে তিনি জানিয়েছেন যে, পুরো ঘটনার ভিডিও করে রাখা হয়।কাউকে কিছু জানালে ভিডিও ভাইরাল করে দেবেন বলে হুমকি দেন।

এদিকে শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে বাড়ি থেকে গ্রেফতার করা হয় ওই প্রিন্সিপালকে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।দিল্লির সরিতা বিহার থানার পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।

দিল্লির বুকে লাগাতার ধর্ষণের ঘটনা ঘটছে। প্রতিবাদ ও নিন্দার ঝড় সত্ত্বেও দিল্লিতে ধর্ষণের ঘটনায় শেষ নেই। বারবার এই ঘটনার জন্যে সরকারের ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছে সাধারণ মানুষ।পুলিশের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন। নেই কোনও দৃষ্টান্ত মূলক শাস্তি। আর যার কারণে বারবার ধর্ষণের মতো ঘটনা দিল্লির বুকে ঘটছে বলেই মনে করছেন সাধারণ মানুষের।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর