মহানগর ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত করায় আশিকের কৃতজ্ঞতা প্রকাশ

সদ্য ঘোষিত ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগের কমিটিতে ভোলার কৃতি সন্তান আশিক ইকবাল বাবুকে সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের বিপ্লবী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনের প্রতি মুজিবীয় সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রোববার (৩০ জুর) তরুণ এই ছাত্র নেতা ‘বার্তাবাজারকে’ বলেন, ‘সভাপতির (ইব্রাহিম) যোগ্য নেতৃত্বে ঢাকা মহানগরী উত্তরকে ছাত্রলীগের দূর্গ হিসাবে গড়ে তুলে জাতির জনক বন্ধবন্ধুর তনয়া, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এক যোগে কাজ করে যাবেন।’

তিনি আরো বলেন, ‘শিক্ষা, শান্তি এবং প্রগতির মশাল নিয়ে প্রত্যেক শিক্ষর্থীর হৃদয়ে জায়গা করে নিবে বঙ্গবন্দুর হাতে গড়া এই সংগঠন।’

উল্লেখ্য, শুক্রবার (২৮ জুন ) বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত ওই তালিকায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর