বাড়ি ফেরার পথে নিখোঁজ শিক্ষার্থী, ৪০ হাজার টাকা দাবি

মোস্তাফিজ রাকিব,ইবি প্রতিনিধিঃকুষ্টিয়া থেকে নিজ বাড়ি সাতক্ষীরা ফেরার পথে নিখোঁজ হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল কোরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল মামুন।গত শনিবার নিখোঁজ হওয়ার পর থেকে পাঁচ দিন হয়ে গেলেও খোঁজ মেলেনি তার।

এদিকে নিখোঁজের শ্বশুর আবদুল গফফারের কাছে ফোন করে গত সোমবার রাতে অপরিচিত একটি নাম্বার থেকে মুক্তিপণ হিসেবে ৪০ হাজার টাকা দাবি করা হয় এবং টাকা পাঠানোর জন্য তারা একটি বিকাশ নাম্বার দেয় বলেও জানান তিনি।

খোঁজ নিয়ে জানা যায়,নিখোঁজ আবদুল্লাহ আল মামুনের বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার কাশিমাড়ী ইউনিয়নের ঘোলা গ্রামে।তার পিতার নাম সিদ্দিক মোল্লা।তিনি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি কুষ্টিয়ার বটতৈল এলাকার একটি মসজিদে ইমামতি করতেন।

নিখোঁজের শ্বশুর আবদুল গফফার জানান, সোমবার রাত থেকে অপরিচিত ০৯৬৩৮২১৪৬৫৯ এই নম্বর থেকে ফোন করে মুক্তিপণ হিসেবে ৪০০০০টাকা দাবি করা হয়। তারা মামুনের সঙ্গে কথা বলতে চাইলে, সে অজ্ঞান অবস্থায় রয়েছে বলে জানানো হয়।

এ ঘটনায় আবদুল্লাহ আল মামুনের বাবা সিদ্দিক মোল্লা ইবি থানায় একটি সাধারন ডায়রি করেছেন বলে নিশ্চিত করেছেন ইবি থানার ওসি রতন শেখ।তদন্ত শুরু হয়েছে এবং নিখোঁজের মোবাইল ফোন ট্র্যাক করে সর্বশেষ লোকেশন পাওয়া যাচ্ছে সাতক্ষীরা এছাড়া তার ফ্যামিলিকে আমরা টাকা লেনদেন না করার পরামর্শ দিয়েছি বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য গত শনিবার ‘কুষ্টিয়া থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন আল মামুন। মামুনের কাছে একটি ল্যাপটপ ও ১৪ হাজার টাকা ছিল বলে পারিবারিক সূত্রে জানা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর