ইবির হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ইফতার মাহফিল

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে কুষ্টিয়া শহরের চিলিস ফুড পার্ক রেস্তোরায় বিভাগের স্নাতকোত্তর ও স্নাতক বর্ষের শিক্ষার্থীদের অংশগ্রহণে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আব্দুস সাহিদ মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স এন্ড ম্যানেজম্যান্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী আখতার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড.সেলিনা নাসরিন, অধ্যাপক ড.রুহুল আমীন, অধ্যাপক ড. আব্দুস সবুর, প্রভাষক নাজমুল হুদা, জাফর আলী, কামাল উদ্দিন, কামাল হোসেন, ইসরাত জাহান, শারমিন সুলাতানা ও শাহবুব আলম।
এছাড়াও এক্সিম ব্যাংকের সিনিয়র অফিসার এহতেসাম হাবিব আবির ও শাহজালাল ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজার ওলিয়ার রহমানসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত হিসাববিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিকেল ৬ টায় বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইদুজ্জামান ফাহিমের কুরআন তিলাওয়াত দিয়ে ইফতার ও দোয়া মাহাফিল শুরু হয়।পরে হিসাববিজ্ঞান বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মিজানুর রহমান হিসাববিজ্ঞান বিভাগের সদস্য,দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর