বেরোবিতে বঙ্গবন্ধু হল থেকে মটরসাইকেল চুরি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে (নীল রংয়ের ১৫০ সিসি) একটি পালসার মোটরসাইকেল চুরি হয়েছে। বুধবার ভোর চারটায় পার্কমোড় থেকে সেহেরি খেয়ে হলের গেস্ট রুমের সামনে মোটরসাইকেলটি রেখেছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মারুফ ভূইয়া।

এরপর সকাল ৯ টার দিকে তিনি হল থেকে বের হওয়ার সময় দেখেন তার মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। বুধবার দুপুরে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশ ক্যাম্পে লিখিত অভিযোগ করেছেন মোটরসাইকেলের মালিক মারুফ ভূইয়া। লিখিত অভিযোগে মারুফ ভূইয়া উল্লেখ করেছেন, বুধবার ভোর চারটার দিকে তিনি হলের গেটের ভেতরে মোটরসাইকেলটি রাখেন। যেখানে নিরাপত্তা প্রহরী ও সিসি ক্যামেরা ছিল। কিন্তু, সকালে উঠে তিনি দেখতে পান মোটরসাইকেলটি নেই।

তিনি তৎক্ষণাৎ নিরাপত্তা কর্মীদের জিজ্ঞাসাবাদ করেন এবং বিভিন্নভাবে খোঁজাখুঁজি করে মোটরসাইকেলটি না পেয়ে দুপুরে প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়ে মোটরসাইকেল উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন।
এ বিষয়ে মোটরসাইকেলের মালিক মারুফ ভূইয়া বলেন, আমি প্রতিদিন ওই স্থানে মোটরসাইকেল রাখি। গত রাতে সেহেরি খেয়ে এসে প্রতিদিনের ন্যায় মোটরসাইকেল রাখি। কিন্তু, সকালে উঠে দেখি মোটরসাইকেলটি নেই। তিনি বলেন, ওই স্থানে সিসি ক্যামেরা লাগানো আছে এবং নিরাপত্তা কর্মীরাও উপস্থিত ছিল।

তা সত্ত্বেও আমার মোটরসাইকেলটি চুরি হয়ে গেল। আমি অভিযোগ করার কয়েক ঘন্টা পরও মোটরসাইকেলটি উদ্ধারে দৃশ্যমান কোনো পদক্ষেপ নেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ বিষয়ে জানতে চাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান বলেন, হল থেকে মোটরসাইকেল চুরির বিষয়টি দু:খজনক। আমরা বিষয়টি পুলিশকে জানিয়েছি। তারা মোটরসাইকেল উদ্ধারে কাজ করছে। এছাড়া, আমরা অভ্যন্তরীণ চেষ্টাও অব্যাহত রেখেছি।

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ মুহিবুল ইসলাম মুন বলেন, অভিযোগ পাওয়ার পর থেকে মোটরসাইকেলটি উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। আশাকরি, দ্রুত সময়ের মধ্যে মোটরসাইকেলটি উদ্ধার করা সম্ভব হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর