চাচার ছুরিকাঘাতে শিশু ভাতিজার মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় চাচার ছুরিকাঘাতে আপন ভাতিজা অনিক মিয়া (১০) নামক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮টার দিকে উপজেলার ভুকশিমইল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অনিক মিয়া সাদিপুর জামিয়া ইসলামিয়া মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পারিবারিক বিরোধের জের ধরে সাদিপুর গ্রামের কমর উদ্দিনের ছেলেরা বুধবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কমর উদ্দিনের ছেলে শিবলু (২২) বাড়ি থেকে ছুরি নিয়ে বের হয়।

সংঘর্ষের একপর্যায়ে শিবলু হাতে থাকা ছুরি দিয়ে তার ভাই ইলাই মিয়ার ১০ বছরের শিশুপুত্র অনিক মিয়ার তলপেটে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই শিশু অনিকের মৃত্যু হয়। ঘটনার পর ঘাতক শিবলু পালিয়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুনুর রশিদ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। বৃহস্পতিবার লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই হারুনুর রশীদ জানান, ঘাতক শিবলু পলাতক রয়েছে। মৌলভীবাজারের পুলিশ সুপার সারোয়ার আলম, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর