এমপি দুর্জয়কে ফেসবুকে কটুক্তি করে কারাগারে ছাত্রলীগ নেতা

মানিকগঞ্জ-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও সাবেক ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয়কে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে আইসিটি আইনে করা মামলায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খানকে গ্রেফতার করেছে ঘিওর থানা পুলিশ।

মামলাটি দায়ের করেছিলেন ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর। শুক্রবার (৩ জুলাই) তাকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে ঘিওর থানার উপ পুলিশ পরিদর্শক আব্দুস সালাম জানান, স্থানীয় সাংসদ নাঈমুর রহমান দুর্জয়কে নিয়ে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খান তার ফেসবুক পেজেই নারী কেলেংকারী, ভূমি দস্যু আখ্যায়িত করে স্ট্যাটাস দেয়।

এতে ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর বাদি হয়ে হামজা খানসহ ৩জনকে আসামী করে গত ১৩ জুন তথ্য প্রযুক্তি আইনে মামলা করেন। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ শহর থেকে হামজা খানকে গ্রেপ্তার করা হয়। এরপর বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

তবে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল বলেন, হামজা খান যে অপরাধ করেছে তার দায় আমাদের সংগঠন কখনই নিবে না। এর আগেও তাকে এই বিষয়ে শো-কজ করা হয়েছিল।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর