ই-কমার্স কোম্পানি “Slidesbd.com” এর যাত্রা শুরু

বাংলাদেশে উন্নত মানের স্ল্যাইডস, স্নিকার্স, সোয়েটপ্যান্টস এর পাশাপাশি অন্যান্য ক্যাজুয়াল পোশাক পেতে Slidesbd.com (https://www.slidesbd.com/) হবে অনন্য প্রতিষ্ঠান। কোয়ালিটি নিশ্চিত করতে এ ধরনের প্রোডাক্ট আসবে চায়না ও ভিয়েতনাম এর নাম করা উৎপাদক কোম্পানিগুলো থেকে।

Slidesbd.com হতে পারে আপনার নিত্যদিনের সঙ্গী। সাধারণত আমরা স্নিকার পায়ে বেশি অভ্যস্ত কারণ, নকল স্ল্যাইডস দিয়ে বাজার সয়লাব আর মান সম্মত প্রোডাক্ট বাজারে নেই। Slidesbd থেকে আপনি পাবেন অথেনটিক স্ল্যাইডস যা আপনাকে দিবে আরো আরাম ও চলাচলের সুবিধা।

কোয়ালিটি স্ল্যাইডস আপনার হাতের নাগালে রাখতে Slidesbd দিচ্ছে যেকোন মাধ্যমে পেম্যান্ট এর সুবিধা। এমনকি ক্যাশ অন ডেলিভারিও পাবেন। পাশাপাশি আপনি পাচ্ছেন আমাদের ফেইসবুক পেইজ https://www.facebook.com/Slidesbd/ এর মাধ্যমে অর্ডার দেয়ার সুবিধা। ইন্সট্যাগ্রামেও যোগাযোগ করতে পারেনঃ @slides_bd
পায়ের আরাম মানে সাচ্ছন্দে চলাফেরা। আপনার এই আরাম নিশ্চিত করতে Slidesbd.com কাজ করছে নিরলস। স্ল্যাইডস স্টোর থেকে বেছে নিন আপনার পছন্দের প্রোডাক্টটি।

বার্তা বাজার/এস আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর