হুইপ সামশুল পুত্রের অস্ত্র মহড়া!

চট্টগ্রাম-১২ পটিয়া আসনের আওয়ামী লীগ সংসদ সদস্য ও হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ বিষয়ক উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুনের একটি ভিডিও ফাঁস হয়েছে। সেখানে দেখা যায়, তিনি একটি অস্ত্র নিয়ে গুলি করে যাচ্ছেন।

ভাইরাল হওয়া ১৮ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, সামরিক মহড়ার মতোই শারুন এ.কে ৪৭ রাইফেল সদৃশ্য আগ্নেয়াস্ত্র (কেউ কেউ বলছেন এসএমজি) থেকে গুলি বর্ষণ করছেন। ধারাবাহিকভাবে ফায়ার করে চলেছেন। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড হওয়ার পরই ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি নিয়ে অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন। কেউ বলছেন মানুষকে ভয় দেখানো জন্য ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। অন্যদিকে অনেকেই বলেছেন, ভিডিওটি হয়তো এডিট করা।

এর আগে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরীকে হুইপের ছেলে মোবাইল ফোনে হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত একটি ফোনালাপ গতকাল বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর এবার ভাইরাল হলো তার অস্ত্রের মহড়া।

-কালের কন্ঠ

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর