ঘুমন্ত মা-বাবাকে খুন করল পাষণ্ড ছেলে

ছেলের বিরুদ্ধে ঘুমন্ত বাবা-মাকে দরজার ডাসা দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে।এমন ভয়াল কাণ্ড ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে। খবর জিনিউজ’র।তবে কেন বা কি কারণে এমনটা ঘটেছে তা এখনও জানা যায় নি।

নিহতরা হলেন- সুনীল সাহা(৬৫) ও শেফালি সাহা (৬০)। ঘটনায় অভিযুক্ত ছেলে অমিতকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অমিত পেশায় সেলসম্যান। মঙ্গলবার রাতে নির্দিষ্ট সময়েই কাজ সেরে বাড়ি ফেরে সে। রাতে খাওয়াদাওয়া করে, এরপর নিজের ঘরে চলে যায় অমিত। রাতের খাওয়ার পর নিজেদের ঘরে শুতে চলে যান তার বাবা-মাও। অভিযোগ, বাবা-মা ঘুমিয়ে যাওয়ার পর তাদের ঘরে ঢোকে অমিত। এরপর দরজার ডাসা দিয়ে তাদের মাথায় সজোরে আঘাত করে।

আর্তনাদ শুনে প্রতিবেশি তাদের ঘরে ঢুকে দেখেন, বিছানায় রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে অমিতের বাবা-মা। পাশেই বসে ছিল সে। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন।

এই ঘটনায় অমিতকে ঘোলা থানার পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। তবে এ ঘটনার নেপথ্য কী কারণ থাকতে পারে, তা নিয়ে ধোঁয়াশায় পুলিশও। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর